আলফাডাঙ্গা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান আসাদ মাস্টার

0
70
ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরম জমা দেন ৪নং টগরবন্দ ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মিয়া আসাদুজ্জামান ( আসাদ মাস্টার)

আলোড়ন৭১ প্রতিনিধি মেহেদী হাসান:
ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং টগরবন্দ ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মিয়া আসাদুজ্জামান ( আসাদ মাস্টার) নৌকার মাঝি হতে চান।
সর্বস্তরের মানুষের ভালো বাসায়, এলাকার দাবি আদায়ের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করতে যাচ্ছেন এলাকার প্রিয় মুখ আসাদ মাস্টার। খোজ নিয়ে জানাযায় টগরবন্দ ইউনিয়ন বাসি আসাদ মাস্টার’কে যোগ্য প্রার্থীদের একজন মনে করছেন এবং আসাদ মাস্টারের অনুসারী নেতাকর্মী ও সমর্থকেরা মিশিল মিটিং করছেন ইউনিয়নের গ্রাম পাড়া মহল্লায় মহল্লায় ।


এ বিষয়ে আসাদ মাস্টার আলোড়ন৭১ প্রতিনিধি কে বলেন, আমি মিয়া আসাদুজ্জামান (আসাদ মাষ্টার) বাংলাদেশ আওয়ামিলীগ থেকে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৪ নংটগরবন্দ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ও চেয়ারম্যান পদপ্রার্থী। আমি পেশায় একজন শিক্ষক ছিলাম। এই শেষ বয়সে এলাকার জনসাধারণ এবং সুবিধা বঞ্চিত মানুষের বিশেষ অনুরোধে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। সমাজ ও সমাজের সুবিধা বঞ্চিতমানুষ নিয়ে আমি অনেক কাজ করেছি । এবারের নির্বাচনে আপনাদের সামনে হাজির হবার মূল উদ্দেশ্য হচ্ছে ঘুনেধরা সমাজের পরিবর্তন আনা। এ কাজে অনেক সমাজ সংস্কারক ,শিক্ষিত তরুণ এবং ক্লিনই মেজের ব্যক্তিগন আমার সাথে রয়েছে।
আমার কিছু উদ্দেশ্য আপনাদের জানানো দরকার বলেমনে করছি। আমি অনেক দিন ধরে দেখে আসছি সরকারের যত সামাজিক নিরাপত্তা মূলক পদক্ষেপ আছে সেখানে কিছু অসাধু লোক ক্ষমতার বলে তার অপব্যবহার করেছে। যেমন সমাজের প্রচালিত একটি প্রথা হয়ে গেছে যে, বিধাব ভাতা,বয়¯ ‹ভাতা,চাউলের কার্ড টাকা ছাড়া হয় না। আমি এই সব অনিয়মের প্রথা ভাংতে চাই। শুধু আপনাদের একটু পাশে চাই এবং আপনাদের সচেতনতা জরুরী। শুধু মাত্র আপনারা আপনাদের ভোট গচ্ছিতরাখুন। মনে রাখবেন জয় সব সময় বঞ্চিত মানুষের সাথে থাকে। আর আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে টগরবন্দ ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান হয়ে জননেত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করব এবং টগরবন্দ ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক মুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here