আইন-আদালতের সব সংবাদ

কাশিয়ানীতে আবারও ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে ২ জনের মৃত্যু, ৫লক্ষ টাকায় রফা

 

কাশিয়ানী ( গোপালগঞ্জ  )প্রতিনিধি:

গোপালগ‌ঞ্জের কাশিয়ানীতে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎ এর তারে জড়িয়ে দুই জনের মৃত্যু হয়েছে।

শনিবার (২৩মার্চ ২০২৪) রাতে কাশিয়ানী উপজেলার নি‌শ্চিন্তপুর গ্রা‌মের পৃথক স্থানে এ ঘটনা ঘটে।

কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, শনিবার রাতে নিশ্চিন্তপুর গ্রামের মান্নান শেখের ছেলে কালু শেখ (২৫) বোরো জমিতে পুঁতে রাখা বাঁশ তুলতে গিয়ে পথিমধ্যে ওই গ্রামের হারুন মোল্লার জমিতে দেয়া ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎ এর তারে জড়িয়ে ঘটনাস্থলে মারা যায়। দীর্ঘক্ষন বাড়িতে না আসায় তার স্ত্রী তাকে খুঁজতে গিয়ে দেখে মৃত অবস্থায় সে পড়ে রয়েছে হাতে তার জড়িয়ে।

অন্যদিকে, একই গ্রামের বিশ্বেস্বর বিশ্বাসের ছেলে সোনাতন বিশ্বাস(৬৫) বিদ্যুতের তারে জড়িয়ে লোক নিহতের ঘটনা শুনে দেখতে যাবার পথে বাড়ির কাছেই তাজির  মিয়ার জমিতে দেয়া বিদ্যুতের ফাঁদে জড়িয়ে পড়েন। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে সোনাতন বিশ্বাসের ময়না তদন্তছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করাহয়।

কালু শেখ লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ পাঠানো হয়েছে।

কালু শেখ ও সোনাতন বিশ্বাসের পরিবার যাতে মামলা না করেন সেজন্য নিজামকান্দি ইউনিয়নের আওয়ামীলীগের কিছু নেতা ও স্থানীয় মাদবরদের মাধ্যমে টাকা দিয়ে সমাধান করা হয়। যাদের মিটার থেকে বিদ্যুৎ লাইন নেওয়া হয়েছে তাদের বিরুেদ্ধে মামলা না করার জন্য ৫লক্ষ টাকা দিয়ে মিমাংশ করেছে।

রামদিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন,পরিবারের আবেদনের প্রেক্ষিতে সোনাতন বিশ্বাসের ময়না তদন্তছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করাহয়। কালু শেখ লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন কালু শেখের পিতা মান্নান শেখ ও সোনাতন বিশ্বাসের ছেলে বিশ্বজিৎ বাদী হয়ে দুটি অপমৃত্যুর মামলা করে।

পল্লী বিদ্যুৎ রামদিয়া সাব জোনাল অফিসের এজিএম মো. আকরাম হোসেনের কাছে বিসয়টি জানতে চাইলে তিনি বলেন, আমরা কিছুদিন আগে মাইকিং করে সর্তক্য করেছি আর জাদের লাইন থেকে লোক মারা গেছে তাদের লাইটি বিচ্ছিন্ন করা হবে।

 

৫০ কেজি গাঁজাসহ ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

 

গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া গ্রামের অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ  চারজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।

 

রবিবার (১৭ মার্চ) বিকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় র‌্যাব -৬।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- আজিজ শেখ (২৬),  মো. জাবেদ হোসেন (২৩), মো. ইমানুর রহমান (২১), মো. আরিফ হোসেন (২৬)। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদের হেফ্জত হতে ৫০ কেজি গাজা ও গাজা পরিবহনের কাজে ব্যাবহৃত একটি পিকআপ উদ্ধার পূর্বক জব্দ করা হয়

র‍্যাব-৬ জানায়, কতিপয় ব্যক্তি বিপুল পরিমাণ গাঁজাসহ হরিদাসপুর রোডে অবস্থান করছেন, এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

এ সময় ৫০ কেজি গাঁজাসহ ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় গাঁজা বিক্রি করতেন। তাদের নামে  গোপালগঞ্জ সদর  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‍্যাব ।

কাশিয়ানীতে কে হবে নবজাত বাচ্চার বাবা, বাচ্চার বাবার দাবিতে গ্রামে সালিশ করেন কুমারি মা

 

আলোড়ন৭১ প্রতিবেদক:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়নের নাটগ্রামে বিবাহ বন্ধন ছাড়াই বাচ্চার মা হয় নাট গ্রামের লিটন সিকদারের মেয়ে নিলা। তার বাচ্চার বয়স দশ দিন।

শুক্রবার ( ২ ফেব্রুয়ারী ২০২৪ ) রাতে নাটগ্রামের সাইফুল সরদারের বাড়িতে বাচ্চার বাবার দাবিতে সালিশ করেন কুমারি মা।

প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শী থেকে জানা যায়, নাট গ্রামের লিটন সিকদারের মেয়ে নিলা বিবাহ বন্ধন ছাড়াই বাচ্চার মা হয়। বিষয়টি জানাজানি হওয়ার পর পিতৃত্বের দাবিতে সাইফুল সরদারের বাড়িতে উভয়ের অভিভাবকের সম্মতিতে সালিশ বসে। লিয়াকত সরদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মনিরুল আলম, সাবেক মেম্বর ওমর আলী,বর্তমান মেস্বর আমিনুর সরদার, ইনামুল হকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে অভিযুক্ত ইফাজ চৌধুরীর ও কুমারি মার সাথে দশ দিনের বাচ্চাও উপস্থিত ছিল। সালিশীর সিধান্ত অনুযায়ী আগামী তিন দিন পরে ( সোমবার ) জানানো হবে কি করা হবে।

অভিযুক্ত ইফাজ চৌধুরীর বাবা বলেন, আমাদের ফাঁসানোর জন্য মেয়েটিকে আমার ছেলের সঙ্গে লেলিয়ে দেয়া হয়েছে। গ্রামে আমাদের অনেক শত্রু আছে। আমার ছেলে নির্দোষ। আলোড়ন৭১ প্রতিনিধিকে অভিযুক্ত ইফাজ চৌধুরী বলেন মেয়ের সাথে আমার এক দেড় বছর আগে কথা হয়েছিল  মেয়ে ভালনা বুজতে পেরে যোগা যোগ বন্ধ করে দেই।

অভিযোগ কারী কুমারি মার বাবার কাছে জানতে চাই কেন এত দেরিতে বিষয়টি জানালেন, তিনি বলেন আমি বাচ্চা হওয়ার পর ঠিক পেয়েছি। আমরা আপনার মেয়ের সাথে কথা বলতে চাই, উত্তরে তিনি বলেন শুক্রবার গ্রামের মানুষ সালিশ বিচারে বসেছিল বিষয়টি নিয়ে আমাদের উভয় পক্ষকে তিন দিনের সময় দিয়েছে এর পর আপনাদের জানাবো আমরা কি করব।

রাজপাট ইউনিয়ন চেয়ারম্যান বিসয়টি নিয়ে বলেন, আমি এব্যপারে কিছুই জানিনা আমাকে কেহ কিছু বলেনি তাই আমি কিছু বলতে রাজি না। তবে এরকম ঘটনা সত্যি ঘটলে খুব খারাপ কথা এর সঠিক তদন্ত করে দুষি ব্যক্তির শাস্তি হওয়া উচিত। তবে ডিএনএ নমুনা পরিক্ষা করলেইত ঘটনার সত্যতা বেরিয়ে আসবে।

 

 

গোপালগঞ্জ থেকে  ২০ কেজি গাঁজাসহ যুবককে   গ্রেপ্তার করেছে র‍্যাব

 

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ থেকে  ২০ কেজি গাঁজাসহ রাসেল শেখ (২৫) নামের এক যুবককে   গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।

র‍্যাব-৬ এর কর্মকর্তা ফ্লাইট লেফট্যানেন্ট মো.  রাসেল এবিষয়ে নিশ্চিত করেছেন।

আজ বুধবার সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের রাঘদী আ.বাকি মিয়া ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-৬ এর সদস্যরা।

গ্রেপ্তারকৃত রাসেল শেখ মুকসুদপুর উপজেলার ব্রাহ্মনপাড়ার হাকিম শেখের ছেলে।

২০ কেজি গাঁজা

 

র‍্যাব-৬ এর কর্মকর্তা ফ্লাইট লেফট্যানেন্ট মো. রাসেল জানান, আজ সকালে  র‌্যাব-৬ এর গোপালগঞ্জের   ভাটিয়াপাড়া ক্যাম্প  গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে  গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন রাঘদী ইউনিয়নের আ. বাকী মিয়া ফিলিং স্টেশনের সামনে কতিপয় ব্যক্তি একটি ট্রাকে করে গোপনে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে।ওই সংবাদের ভিত্তিতে  র‌্যাব-৬ ভাটিয়াপাড়া ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ী পালিয়ে যাওয়ার সময় আসামী রাসেল শেখকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর হেফ্জত হতে ২০ কেজি ১শ গ্রাম গাজা ও গাজা পরিবহনের কাজে ব্যাবহৃত একটি ট্রাক আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

আসামীকে  মুকসুদপুর থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু  প্রক্রিয়াধীন।

গোপালগঞ্জে প্রতারণা চক্রের মূল হোতা তাহিন শেখ গ্রেপ্তার

 

আলোড়ন৭১ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার  গিমাডাঙ্গা মুন্সীরচর এলাকার বহুল আলোচিত মাদক ব্যবসায়ী, মটরসাইকেল ছিনতাই, টুঙ্গিপাড়া এলাকায় বিশৃংখলা সৃষ্টিকারী, নারীদিয়ে প্রলভন দেখিয়ে বিভিন্ন এলাকা থেকে লোকজন এনে তাদেরকে মারধর করে লক্ষ লক্ষ টাকা আদায়কারী ও ছিনতাই চক্রের মূল হোতা মোতালেব শেখের ছেলে তাহিন শেখকে গ্রেপ্তার করেছে টুঙ্গিপাড়া থানা পুলিশ।

গোপন সূত্রে জানা যায় তাহিন শেখ তার স্ত্রী সাহারা খাতুনকে দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন কৌশল করে নানা শ্রেণি-প্রেশার বিত্তবানদেরকে টুঙ্গিপাড়া গিমাডাঙ্গা মুন্সীরচর, গিমাডাঙ্গা উত্তরপাড়া ও গোপালগঞ্জ মান্দারতলা, পাথালিয়া এলাকায় এনে আটকিয়ে মারধর করে লক্ষ লক্ষ টাকা আদায় করতো।

গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমানের নিদের্শনায় টুঙ্গিপাড়া থানার এসআই সুবীর সূত্রধর, এসআই ইব্রাহিম ও এসআই বরেন্দ্রের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল রাতে গোপন সংবাদের ভিত্তিতে গিমাডাঙ্গা মুন্সীরচর এলাকা হতে গ্রেপ্তার করে তাহিন শেখকে। পরে ১৭ নভেম্বর বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

এবিষয়ে টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার আমিনুর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, তাহিন শেখের বিরুদ্ধে টুঙ্গিপাড়া থানায় ০৪টি জি.আর মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। উক্ত আসামী তাহিন শেখ টুঙ্গিপাড়া থানা এলাকায় নারী দিয়ে ফাঁদে ফেলে বহু লোকের নিকট হতে মারপিট করে কৌশলে টাকা পয়সা আদায় করতো, সে মাদক ও বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলো।

 

কাশিয়ানীতে চাঞ্চল্যকর সাবেক সেনা সদস্য হত্যা মামলার ৮ আসামি গ্রেপ্তার

 

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:

রাজধানীর খিলগাঁও এলাকায় যৌথ অভিযাচন চালিয়ে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার চাঞ্চল্যকর সাবেক সেনা সদস্য মো. রফিকুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামিসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে র‌্যাব-৬ সদর কোম্পানি ভাটিয়াপাড়া ক্যাম্প ও র‌্যাব-৩ ঢাকা মহানগরীর খিলগাঁও থেকে তাদের গ্রেপ্তার করে।

মঙ্গলবার (১৪  নভেম্বর ) সন্ধায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৬। গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামের মৃত হাসেন মোল্যা ছেলে মো. কেরামত মোল্যা (৬০), মৃত হাসেন মোল্যার ছেলে মো. নুরু মোল্যা ওরফে নূর ইসলাম (৫৫), টোনা মোল্যার ছেলে মো. অলিয়ার মোল্যা (৫০), মো. কেরামত মোল্যার ছেলে মো. আবুল হাসান মোল্যা (৩০), সাহেব মোল্যার ছেলে মো. সাফি মোল্যা (৪০) ও মো. চাঁন মিয়া মোল্যা, মৃত পাঁচু মিয়ার ছেলে মো. হালিম মিয়া (৫০) এবং মৃত ওয়াদুদ মোল্যার ছেলে মো. সোহেল মোল্যা (৪২)।

র‌্যাব জানিয়েছে, গত ৩০ অক্টোবর অধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে সাবেক সেনা সদস্য চৌধুরী রফিকুল ইসলাম (আনছার)কে (৫৫) কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ওই দিনই  ৭৮ জনকে আসামি করে কাশিয়ানী থানায় হত্যা মামলা করেন (মামলা নম্বর-৩১)। এরপর থেকে আসামিরা পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে এজাহারনামীয় পলাতক ৮ আসামি ঢাকা মহানগরীর খিলগাঁও থানা এলাকায় আত্মগোপনে রয়েছে। পরে খিলগাঁও থানার আনসার অফিসের সামনের এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়। আসামিদের কাশিয়ানী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

কাশিয়ানীতে অবৈধ দোকান উচ্ছেদ

 

আলোড়ন৭১ প্রতিবেদক:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দী বাজরে ৮টি দোকান উচ্ছেদ করেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার(৩১অক্টম্বর ২০২৩) দুপুর ১২টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

রামদিয়া ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আইয়ূব আলী মোল্যা  থেকে জানা গেছে, আজ দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদীহাসানের নির্দেশনায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহ নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে নিজামকান্দী বাজরে সরকারী প্রাইমারী স্কুলে পাশে ৩টি দোকান  ও বিভিন্ন স্থানের ৫টি সাপড়া দোকানসহ মোট ৮টি দোকান উচ্ছেদ করেন।

উচ্ছেদ অভিযান পরিচালনার সময় সার্বিক ভাবে সহয়াতা করেন রামদিয়া তদন্ত কেন্দ্রের এসআই সহিদুল ইসলাম ও তার সংগীয় পুলিশ সদস্যরা।

এ সময়  অবৈধভাবে দোকান স্থাপনা গুলো উচ্ছেদ হওয়ায় স্থানী জনসাধারন সন্তুষ্ট হয়।

 

পূজাকে কেন্দ্র করে কোনো শঙ্কা নেই: আইজি

 

আলোড়ন৭১ প্রতিবেদক:

নারায়ণগঞ্জের মিশনপাড়া এলাকায় পূজামণ্ডপ পরিদর্শনে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, “শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে এখন পর্যন্ত আমরা কোনো শঙ্কা অনুভব করছি না। তবুও সব পরিস্থিতি বিবেচনায় রেখে সারাদেশে নিরাপত্তার ব্যবস্থা রাখা হয়েছে।”

আইজিপি বলেন, “আমরা কোনো প্রকার শঙ্কা অনুভব করছি না। তবে আমরা আত্মতুষ্টিতে ভুগতে চাই না।”

পুলিশ প্রধান আরও বলেন, “সনাতন ধর্মাবলম্বীরা যাতে দুর্গোৎসব স্বাভাবিকভাবে পালন করতে পারেন সেজন্য সব আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত আছে। বিভিন্ন পূজা মণ্ডপ আমরা পরিদর্শন করি। সব জায়গায় দুর্গাপূজা সুন্দরভাবে অনুষ্ঠিত হচ্ছে। বাকি দিনগুলোতেও উৎসাহ-উদ্দীপণার মধ্য দিয়ে সবকিছু শেষ হবে বলে আশা করি।”

 

কাশিয়ানীতে ডাকাতির প্রস্তুতিকালে  আন্তঃজেলা ডাকাত দলের ৫ জন প্রেপ্তার

 

আলোড়ন৭১  প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানীতে ডাকাতির প্রস্তুতিকালে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি, একটি সুইচ গিয়ার এবং সাতটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৬।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার জঙ্গল মুকুন্দপুর গ্রামের মৃত ফজলেআর শেখের ছেলে মো. রাকিবুল ইসলাম (৩৫), একই গ্রামের মো. বাসু শেখের ছেলে মো: শফিক শেখ (২৬), বরাশুর গ্রামের লুৎফর রহমান খানের ছেলে মহসিন খান (২৯), কাশিয়ানী গ্রামের রিপন খানের ছেলে নবীন খান (২৩) ও খায়ের হাট গ্রামের ফিরোজ শেখের ছেলে ফয়সাল শেখ (২৮)।

র‌্যাব-৬ জানায়, জেলার কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতি করতে একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। সাজাইল ইউনিয়নগামী শাখা রোডে র‌্যাবের একটি দল উপস্থিত হলে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যাবার চেষ্টা করে। পরে র‌্যাব ধাওয়া করে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করে।

এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি, একটি সুইচ গিয়ার এবং সাতটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে ডাকাতি করার জন্য প্রস্তুত হচ্ছিলো বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের কাশিয়ানী থানায় হস্তান্তর করে মামলা দায়ের করা হয়েছে।

 

কাশিয়ানীতে স্বর্ণের দোকানে জরিমানা

 

আলোড়ন৭১ প্রতিবেদক:

 

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে দুই স্বর্ণের দোকানে জরিমানা করা হয়।

 

বৃহস্পতিবার (১২ অক্টোবর ২০২৩) বিকেলে গোপালগঞ্জ জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আল ইয়াসা রশোন তাপাদার এই অভিযান পরিচালনা করেন।

 

তিনি জানান জেলা প্রশাসকের নির্দেশনায় স্বর্ণের দোকানে অভিযান চালানো হয়।

 

তিনি আরো বলেন জ্ঞানসাগর স্বর্ণের দোকানে জেলা প্রশাসকের অনুমতির পত্রের আবডেট ছিলনা এবং মন্দিরা জুয়েলার্স এর কোন কাগজপত্র নাই।

 

জ্ঞানসাগর স্বর্ণের দোকানে ৫০০০/ টাকা ও মন্দিরা জুয়েলার্স স্বর্ণের দোকানে ২০০০/ টাকা করে মোট সাত হাজার টাকা জরিমনি িকরাহয়।

কাশিয়ানীতে মাদক বিরোধী সভা

অলোড়ন৭১ প্রদিবেদক ইয়াকুব মিয়া:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাই স্কুল মাঠ প্রাঙ্গণে মাদকবিরোধী আলোচনা সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার(৬ জুন ২-০২৩) বিকাল ৫টায় কাশিয়ানী ৫নংসদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বর জামাল শেখ এর নেতৃত্বে মাদক বিরোধী আলোচনা সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়। গ্রামের মানুষের মধ্যে মাদকের কুফল সম্পর্কে সচেতনতা সৃষ্টি করতে বর্তমানে যারা মাদক ব্যাবসা ও সেবন করে তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার উদ্দেশে এ সভা অনুষ্ঠিত হয়।

সমাবেশে বীর মুক্তিযোদ্ধা মো. সোহরাফ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কাশিয়নী থানার এস আই মো, কামরুজ্জামান মোল্যা। তিনি বলেন, মাদক সমাজ ও জাতিকে ধ্বংসের মুখে ঠেলে দেয়। মাদকমুক্ত সমাজ গড়তে না পারলে কোনো জাতি উন্নতির শিখরে আরোহন করতে পারবে না। এবং তিনি মাদকমুক্ত থাকার শপথবাক্য পাঠ করান সমাবেশে উপস্থিত গ্রামবাসীকে।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন কাশিয়নী থানার সদর ইউনেয়নের বীট পুলিশ এস আই  রাজিব সরকার ও সাংবাদিকবৃন্দ।

কাশিয়ানীতে ট্রাফিক অভিজান

 

আলোড়ন৭১ প্রতিবেদক:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় পুলিশ সুপার আয়শা সিদ্দিকার নির্দেশে  সারা জেলার প্রত্যেক উপজেলায় একই সাথে ট্রাফিক অভিযানের দির্দেশ দেন।

আজ সকালে তারই ধারা বাহিকতায় কাশিয়ানী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ফিরোজ আলমের নেতৃত্বে সারা উপজেলায় ট্রাফিক অভিজান পরিচালনা করা হয়।

ট্রফিক

কাশিয়ানী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ফিরোজ আলমের নেতৃত্বে সারা উপজেলায় ট্রাফিক অভিজা

বাংলাদেশের গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় পুলিশ সুপার আয়শা সিদ্দিকার নেতৃত্বে ট্রাফিক অভিযান চালানো হচ্ছে। এই ক্ষেত্রে কাশিয়ানী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ফিরোজ আলম সারা উপজেলায় ট্রাফিক নিয়ন্ত্রণ পরিচালনা করছেন। তিনি এই কাজ সকালে শুরু করে এই অভিযান ব্যবস্থাপনা করছেন এবং তার নেতৃত্বে এই কাজ সম্পন্ন হচ্ছে। মোহাম্মদ ফিরোজ আলম এই ক্ষেত্রে সারা উপজেলার পুলিশ সুপার আয়শা সিদ্দিকাকে সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দেওয়ার মতো কাজ করছেন। কাশিয়ানী উপজেলার সারা উপজেলায় মোট ৫টি মামলা এবং ২৯০০০ টাকা জরিপ করা হয়েছে।

এই অভিজানগুলি মোটর সাইকেল, পিকআপ ট্রাক, এবং অন্যান্য যানবাহনে ব্যবহার করা হচ্ছে। মোহাম্মদ ফিরোজ আলম বলেছেন যে, এই ট্রাফিক অভিজানগুলি চলমান থাকবে এবং কাশিয়ানী উপজেলার অভিজান নিয়মিতভাবে চলবে।

কাশিয়ানীতে রহিমদিয়া মাদ্রাসার শিক্ষক অব্দুল হান্নান শেখ গ্রেপ্তার

আলোড়ন৭১ প্রতিবেদক:
গোপালঞ্জের কাশিয়ানী উপজেলার বেথুড়ি ইউনিয়নের রহিমদিয়া মাদ্রাসার শিক্ষক মাওঃ অব্দুল হান্নান শেখকে গ্রেপ্তার করেছে কশিয়ানী থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছে কাশিয়ানী থানার এস আই শাহাআলম। তিনি বলেন মাদ্রাসার শিক্ষক অব্দুল হান্নান এর বিরুদ্ধে গোপালগঞ্জ কোর্টের অরেন্ট থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।
মামলার বাদী নাসরিন বেগম বলেন, আমার নিকট থেকে ৩ লক্ষ টাকা ও ৩ ভরি গহনা কৌশলে আদাই করে নেয় এবং আরো যৌতুক চাইলে আমি দিতে অস্বীকার করলে আমাকে না জানিয়ে তালাক দেয়। তাই আমি আমার টাকা, গহনা ও কাবিনের টাকার জন্য মামলা করেছি।

কাশিয়ানীতে বিদ্যালয়ের জমি বুঝে নিতে গিয়ে হামলায় প্রাণ গেল স্কুল সভাপতির

 

আলোড়ন৭১ প্রতিবেদক:

গোপালগঞ্জ কাশিয়ানীর শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের জমি পরিমাপ করে বুঝে নিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. রফিকুল ইসলামের (৭০) মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের আধিপত্য নিয়ে মাহমুদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদুর রহমান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. রফিকুল ইসলামের মধ্যে বিরোধ চলছিল। এরই মধ্যে সভাপতি রফিকুল ইসলাম বুধবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বিদ্যালয়ের জমি পরিমাপ করতে শ্রীপুর গ্রামে যান। এ সময় প্রতিপক্ষ মাসুদুর রহমানের সমর্থক গোয়াল গ্রামের হাসেম মজিদের ছেলে নজরুল ইসলাম লোকজন নিয়ে তার ওপর হামলা করেন। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। উদ্ধার করে তাকে পাশের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাশিয়ানী থানার পরিদর্শক (তদন্ত) শাহীন মামুন বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

কাশিয়ানতে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

কাশিয়ানী(গোপালগঞ্জ)প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের শিবপুর গ্রামের মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলন করেন মৃত আমির উদ্দিন মোল্যার ছেলে মোঃ আবুল হাশেম ওরফে তোতা মোল্যা (৭৫)।

শুক্রবার (২৮ এপ্রিল ২০২৩) সকালে নিজ বাড়িতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি ।

তিনি আরো বলেন, বিগত  পারুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কামরুল হাসান পরাজিত হয় । আমরা  তার নির্বাচন না করায় নিবার্চনের পর থেকে তারা আমাদের নানা ভাবে হয়রানি ও মারধর  করে আসছে । এছাড়া ওই পরাজিত প্রার্থীর চাচাতো ভাই মাঈনুল হাসান  পুলিশ কর্মকর্তা (সহকারি পুলিশ সুপার) তার ক্ষমতার দাপটে এলাকায় অপকর্ম করে বেড়াচ্ছে এবং আসমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে । আমরা এর থেকে বাঁচতে চাই।

পুলিশের সামনেই আমার ছেলে উজ্জলকে মাইর-ধইর করেছে। এখন সে হাসপাতালে ভর্তি আছে। আমার পোতা ইমরান বসন্ত রোগী, তাকে বিছানা থেকে তুলে নিয়ে প্রকাশ্যে মাইর-ধইর  করে। মহিলাদের অকথ্য ভাষায় গালি-গালাজ করে। নিরীহ পথচারী, সেলুন দোকানের কর্মচারি এদের অন্যায়ভাবে থানায় এনে আদালতে প্রেরন করে। আমাদের এলাকার এ এস পি মাইনুল হাসান কচি প্রভাবে তাদের স্বজনরা আমাদের মাইর-ধইর করে এবংমিথ্যা মামলা করে। মামলা করেছি আমরা দুই পক্ষ, পুলিশ কেন আমাদের বিরুদ্ধে মামলা করে। প্রতিপক্ষকে কিছুই বলে না আমাদেরই শুধু অকথ্য ভাষায় গালি-গালাজ ও মাইর-ধইর করে ।

এঘটনায় মো.কামরুল হাসান বাদি হয়ে ২৩ জনের নাম উল্লেখ করে  অজ্ঞত ২৫ জনকে আসামি একটি, আবুল হাশেম বাদি হয়ে  কাশিয়ানী থানায় ৩১ জনের নাম উল্লেখ করে ২০-২৫ অজ্ঞাত আসামি করে একটি ও কাশিয়ানী থানার উপপরিদর্শক কামুজ্জামন খান বাদি হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে ৪০ জনের আসামি করে পৃথক  তিনটি মামলা দয়ের করে ।

এবিষয়ে জানতে চাইলে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ফিরোজ আলম বলেন, কাশিয়ানী খানার পরুলিয়া গ্রামে আবুল হাশেমের পক্ষ মো.কামরুল হাসান লোকজন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘষে লিপ্ত হয় । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনার চেষ্টা করলে  আবুল হাশেমের লোকজন পুলিশের উপর হামলা করে। এতে পাচঁ পুলিশ সদস্য আহত হয় । এঘটনায় পৃথক তিনটি মামলা হয়েছে । ওই তিন মামলায়  এজাহার ভুক্ত ৬-৭ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

কাশিয়ানী উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন  ওসি মুহাম্মদ ফিরোজ আলম

আলোড়ন৭১ প্রতিবেদক:

গোপালগঞ্জ জেলার নির্বাচিত শ্রেষ্ঠ ওসি কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ফিরোজ আলম, কাশিয়ানী উপজেলাবাসীকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার ওসি মুহাম্মদ ফিরোজ আলম বলেন, সরকারি নির্দেশনায় মেনে পরিবারের সবাইকে নিয়ে আনন্দে কাটুক ঈদের দিন। আর এই আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

ওসি মুহাম্মদ ফিরোজ আলম আরো জানান,পবিএ ঈদ- উল ফিতরকে কেন্দ্র করে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কাশিয়ানী থানার পুলিশ সবসময় মাঠে আছে। যেকোনো জায়গায় কোনো ঘটনার তথ্য থাকলে সাথে সাথে আমাকে জানাবেন, আমি যথাযথ প্রয়জনীয় ব্যবস্থা নিবো।

এ ছাড়া কাশিয়ানী থানায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। আপনারা আইন শৃঙ্খলা বাহিনীর সহ যোগিতা নিবেন। আবার ও সবাইকে ঈদ -উল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

কাশিয়ানীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:-

ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি আব্দুল্লাহ আল মামুনকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকার কলাবাগান থানা এলাকা থেকে তাকে গ্রেফতাট করে কাশিয়ানী থানা পুলিশ।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফিরোজ আলম জানান, ২০১৬ সালে গোপালগঞ্জ সদর থানায় করা ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মামুনকে বুধবার দিবাগত রাত দেড়টার সময় ঢাকার কলাবাগান থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মামুন কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের মোহানাগ গ্রামের মৃত আব্দুল কাদের শেখের ছেলে। ২০২০ সালে গোপালগঞ্জ আদালত নারি শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলায় মামুনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন। রায় ঘোষণার সময় মামুন পলাতক ছিলেন। আজ তাকে গোপালগঞ্জ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

কাশিয়ানীতে ৫৯৬টি গ্যাস ভর্তি সিলিন্ডারসহ ট্রাক ছিনতাই

 

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:-

গোপালগঞ্জের কাশিয়ানী থেকে ৫৯৬টি গ্যাস ভর্তি সিলিন্ডারসহ ট্রাক ছিনতাই হয়েছে। সিলিন্ডারসহ এই গ্যাসের বাজার মূল্য প্রায় সাড়ে ১৫ লাখ টাকা।

বুধবার (১ ফেব্রুয়ারি) গভীর রাতে কাশিয়ানী উপজেলার গোপালগঞ্জ-ব্যাসপুর সড়কের বেলতলা নামক স্থান থেকে এই ট্রাকটি ছিনতাই হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফিরোজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্যাস ব্যবসায়ী মামুন মুন্সি মুঠোফোনে জানিয়েছেন, বুধবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত একটার দিকে কাশিয়ানী সদর ইউনিয়নের খায়েরহাট বেলতলা বাজার এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীরা বাজারের পাহারাদার রমজান সিকদারের মুখ গামছা দিয়ে বেঁধে ট্রাক নিয়ে পালিয়ে যায়।

মোংলা থেকে ১২ কেজি ওজনের ৫৯৬ বোতল ওমেরা কোম্পানীর গ্যাস সিলিন্ডার নিয়ে রাত পৌনে ১২টার দিকে (ঢাকা- মেট্রো ট-১৫-৫৯২৮) ট্রাকটি কাশিয়ানীর বেলতলা বাজারে পৌছায়। সেখানে গাড়ি পার্কিং করে চালক বাড়িতে গেলে ছিনতাইকারীরা একটি পিকআপ নিয়ে সেখানে এসে বাজারের পাহারাদারের মুখ গামছা দিয়ে বেঁধে ট্রাক নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো জানিয়েছেন, ছিনতাইকারীরা ট্রাক নিয়ে ঢাকার দিকে রওনা হয়ে রাত ১টা ৫৫ মিনিটে ভাঙ্গা হাইওয়ে টোল প্লাজা অতিক্রম করে।

উল্লেখ্য, বর্তমানে প্রতি সিলিন্ডার গ্যাসের মূল্য আগের থেকে ২০০ টাকা বৃদ্ধি পেয়েছে।

 

 

কাশিয়ানীতে ভেজাল সার ও কীটনাশক তৈরির কারখানার সন্ধান

কাশিয়ানী( গোপালগঞ্জ) প্রতিনিধি:
ভেজাল ও নকল সার তৈরি ও বাজারজাত করে অসংখ্য কৃষকের সাথে প্রতারণা করে আসছে একটি মহল।
নামীদামী কিছু কোম্পানীর মোড়কসহ বিভিন্ন নামে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের তিলছড়া গ্রামে বালু ও রং দিয়ে দামী সার ও কীটনাশক ওষুধ তৈরি করে বিক্রি করেছিলো দীর্ঘদিন যাবত এই মহল।
বুধবার (১লা ফেব্রুয়ারী ২০২৩) উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের তিলছড়া গ্রামে নকল কারখানায় অভিযান চালিয়ে এসব সার ও সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কিছু সংবাদকর্মী ওই এলাকায় গিয়ে অনুসন্ধান শেষে জেলা ও উপজেলা প্রশাসনকে অবগত করে। খবর পেয়ে ঘটনাস্থলে

উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মিলন সাহা,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সন্জয় কুমার কুন্ডু,অতিরিক্ত কৃষি অফিসার কাজী এজাজুল করিম থানার এস আই মোঃ দেওয়ান সাদেকুল ঘটনাস্থলে আসেন। সেখান থেকে নকল সার কারখানায় ব্যবহৃত মালামাল ও সরমঞ্জামাদী আটক করে।
এসময়ে বাড়ির মালিক উপজেলার পরানপুর গ্রামের মোঃ কামরুজ্জামান খোকন মিনার ছেলে মোঃ ফয়সাল মিনা (৩৫) ও তার কর্মচারিরা প্রশাসনের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।
উপজেলা কৃষি অফিসার সনজয় কুমার কুন্ডু বলেন, এরা প্রতারনা করে আসছে। এই নকল ও ভেজাল সার যেসব জমিতে ব্যবহৃত হয়েছে সেই সব জমির কৃষকরা চরম ভাবে ক্ষতিগ্রস্ত হবে। কৃষকরা প্রতারনার স্বীকার হয়েছে।
উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মিলন সাহা বলেন, কাশিয়ানীতে ভেজাল সার ও কীটনাশক তৈরির কারখানার জব্দ কৃত মালা মাল উপজেলা কৃষি অফিসারে জিম্মায় দেওয় হয়েছে। তিনি আরো বলেন ওই ভেজাল কারখানার সাথে জড়িত কেউ উপস্থিত ছিলেন না। জড়িতরা আগেই পালিয়ে যায়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান বলেন এ ব্যাপারে নিয়মিত মামলা করা হবে।
অভিযান পরিচালনা করার সময় কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন ও সাংবাদিকসহ এলাকার জনসাধারন উপস্থিত ছিলেন। অভিযানটি সন্ধা পর্যন্ত চলে। এ চক্রটি এসিআই রংধনু জিংক সহ বিভিন্ন কোম্পানির প্যাকেট ব্যবহার করে ভেজাল সার ও কীটনাশক তৈরি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল।

 

কাশিয়ানীতে অস্ত্র-গুলি ও মাদকসহ চিহ্নিত সন্ত্রাসী র‌্যাবের হাতে আটক

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:-

গোপালগঞ্জের কাশিয়ানীতে অভিযান চালিয়ে ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবাসহ মো. ইসলাম মোল্লা (৪০) নামে এক চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে অাটক করেছে র‌্যাব-৬।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে উপজেলার ভাটিয়াপাড়া আলম মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত মো. ইসলাম মোল্লা উপজেলার সদর ইউনিয়নের বরাশুর গ্রামের আকরাম মোল্লার ছেলে।

শুক্রবার ২৭ জানুয়ারি উদ্ধাকৃত আলামত ও অাটক আসামীকে কাশিয়ানী থানায় হস্তান্তর করে র‍্যাব-৬। এ ব্যাপারে র‍্যাব-৬ এর ডিএডি আব্দুল রহিম বাদী হয়ে আসামীর বিরুদ্ধে কাশিয়ানী থানায় অস্ত্র ও মাদক মামলা দায়ের করে।

কাশিয়ানী থানার সেকেন্ড অফিসার দেওয়ান সাদেকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বরাদ দিয়ে কাশিয়ানী থানার সেকেন্ড অফিসার দেওয়ান সাদেকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বর সংলগ্ন আলম মার্কেটের সামনে অভিযান চালিয়ে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মো. ইসলাম মোল্লাকে আটক করে র‍্যাব-৬ এর একটি দল। পরে তার তথ্য মতে বৃহস্পতিবার রাত ১১টা ৫০ মিনিটের দিকে দক্ষিণ বরাশুর বালির চাতালের বটগাছ সংলগ্ন পাটকাঠির স্তূপ থেকে ৫০০ পিস ইয়াবা, ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে র‍্যাব।

তিনি আরও জানান, কাশিয়ানী থানায় র‍্যাবের এজাহারের প্রাপ্তিতে মামলা রুজু করে ও আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়।