অপু-পরি কে ইঙ্গিত করে জবাব ছুঁড়লেন বুবলী

0
142
অপু-পরীমণির নিন্দার জবাব দিলেন বুবলী
  • বিনোদন ডেস্ক:

শবনম বুবলী প্রায়ই ব্যক্তিগত জীবন নিয়ে দর্ষক চর্চায় থাকেন। এবার গানবাংলার কর্ণধার কৌশিক হাসান তাপসের সঙ্গে নাম জড়াল এই তারকার । জানা গেছে, তারা নাকি গোপনে প্রেম করছেন।

তাপসের স্ত্রী ফারজানা মুন্নী এক ফেসবুক স্ট্যাটাসে বুবলী-তাপসের প্রেমের খবর প্রকাশ্যে আনেন। পরে তার সঙ্গে অপু বিশ্বাসের একটি কল-রেকর্ড ফাঁস হয়। সেখানে তারা দুজন বুবলীর চরিত্র হনন করে তাপসকে নির্দোষ বানিয়ে রাখেন। এমনকি এর পরে বুবলীকে ইঙ্গিত করে নেতিবাচক ফেসবুক পোস্ট দেন পরীমণি।

বিষয়গুলো দৃষ্টিগোচর হয়েছে বুবলীর নিজেরও। তাই তো পাল্টা কোনো স্ট্যাটাস না দিয়ে কৌশলে অপুবিশ্বাস-পরীমণির নিন্দার জবাব দিলেন তিনি।

সোমবার ফেসবুকে বেশ ফুরফুরে মেজাজে নাচের ভঙ্গিমায় একটি ভিডিও পোস্ট করেন বুবলী। ওয়াইন কালার লেহেঙ্গায় নায়িকার চোখেমুখে হাসি স্পষ্ট ছিল। কারণ ব্যাকগ্রাউন্ডে একটি গান চলছিল। যেই গানেই যেন ছিল সমালোচকদের কটাক্ষের জবাব।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল গান তোদের জ্বলবে, আমার তাতেই চলবে’র কিছু অংশ। যেখানে শোনা যায়, ‘হ্যাঁ, আমায় দেখে জ্বলছে যারা চাইছি তাদের বলতে – সমালোচনা না করে তুই তোর চরকায় তেল দে- যাদের ভাবি বড্ড কাছের, আমার আপনজন – তারাই আবার করছে কাঠি, সামনে প্রিয়জন -যতই করিস হিংসা তোরা, আমি বড়োই বেপরোয়া – ভয়ডর নেই, যে যা বলুক, বলবে-তোদের জ্বলবে, আমার তাতেই চলবে।

বুবলীর ওই ভিডিওর কমেন্টবক্সেও ভক্তরা জানিয়েছেন, সমালোচকদেরই এই গান দিয়ে জবাব দিলেন অভিনেত্রী। সঙ্গে এটাও বোঝালেন, তাকে নিয়ে নিন্দুকেরা যতোই কটাক্ষ করুক, বুবলী আছেন তার মতো করেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here